বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আর্জেন্টিনা শিবিরে বড় দুঃসংবাদ

আর্জেন্টিনা শিবিরে বড় দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক :

কাতার বিশ্বকাপের আর বেশিদিন বাকি নেই। শুরু হয়ে গেছে ক্ষণ গণনা। কিন্তু এই সময়ে এসে বড় দুঃসংবাদ শুনতে হলো আর্জেন্টিনাকে। দলটির গুরুত্বপূর্ণ মিডফিল্ডার জিওভানি লো সেলসোকে একেবারেই পাচ্ছে না আর্জেন্টিনা। এতদিন তাঁকে পাওয়া নিয়ে কিছুটা আশা থাকলেও সেটা শেষ হয়ে গেছে। পুরো আসর থেকেই ছিটকে গেছেন সেলসো।

আর্জেন্টাইন মিডফিল্ডারের ক্লাব ভিয়ারিয়ালের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। জানানো হয়েছে, চোট থেকে সুস্থ হতে সেলসোকে অস্ত্রোপচার করতে হবে। যার জন্য লম্বা সময় মাঠের বাইরে থাকতে হবে সেলসোকে। তাই স্বাভাবিকভাবেই বিশ্বকাপ খেলা হবে না সেলসোর।

লা লিগায় গত রোববার অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে দলের ১-০ গোলে হারের ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়েন লো সেলসো। ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, পেশিতে চোট পেয়েছেন সেলসো। তবুও এর মধ্যে সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছিল। কিন্তু সেই আশা আপাতত আর নেই।

বিশ্বকাপের আগ মুহূর্তে সেলসোকে না পাওয়া বড় ধাক্কা আর্জেন্টিনার জন্য। কারণ কোচ লিওনেল স্কালোনির দলে গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন এই মিডফিল্ডার।

আগামী ২০ নভেম্বর পর্দা উঠবে এবারের বিশ্বকাপের। দেশটির আটটি স্টেডিয়ামে চ্যাম্পিয়ন হওয়ার জন্য লড়বে ৩২টি দল। বিশ্বকাপের প্রথম দিন স্বাগতিক কাতার মুখোমুখি হবে ইকোয়েডরের। একদিন পর ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে আর্জেন্টিনা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech